অসহায়, দরিদ্র, দুঃস্থ ও দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ বস্ত্রবিতরণ করা হয়

আপডেট : June, 25, 2017, 8:25 am

মাসুদ জিয়া: ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। আর এই খুশি ও আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের পল্লবী থানার সভাপতি ঢাকা  ১৬ আসনের সার্বিক উন্নয়নের যোগ্য প্রতিনিধি ও সকলের প্রসংশনীয় ব্যাক্তিত্ব মাননীয় সাংসদ আলহাজ্ব ইলিয়াছ উদ্দিন মোল্লাহ্ (এমপি) ও জাতীয় শ্রমিকলীগ পল্লবী থানার পক্ষ থেকে ঈদ মোবারক। জাতীয় শ্রমিকলীগ পল্লবী থানার নেতৃত্বে আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লার সৌজন্যে ও মঞ্জুরুল রহমান মনু মোল্লার সার্বিক সহযোগিতায় গতকাল ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে এলাকার অসহায়, দরিদ্র, দুঃস্থ ও দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ বস্ত্রবিতরণ করা হয়।

বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল ও সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সকল ধর্মের মানুষ আজ স্বাধীনভাবে নিজ নিজ ধর্মীয় আচার অনুষ্ঠানাধি পূর্ণ নিরাপত্তায় স্বাধীনভাবে পালন করে আসছে। দেশ ও সমাজে শান্তি সৌহার্দ্য ও কল্যানের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগ স্বীকারের মানিষকতায় সকলকে উজ্জীবিত হতে হবে। ধর্মের মূল বাণী হচ্ছে মানব কল্যাণ, তাই ধর্মের অপব্যাখ্যা করে বা প্রলোভন দেখিয়ে কোন স্বার্থানেষী রাজনৈতিক মহল যাতে সমাজে বিশৃংঙ্খলা সৃষ্টির মাধ্যমে ক্ষমতায় যাওয়ার অপচেষ্টা করতে না পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে। বাংলাদেশের মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে অন্যান্য সরকারের তুলনায় বতর্মান সরকারের সফলতার হার অপরিসীম যা আজ দেশের আপামর জনগন ও সকল রাজনৈতিক, সুশীল সমাজ সহ বর্হিবিশ্বের গণ্যমান্য ব্যাক্তিবর্গের নিকট সুক্ষ বিচার বিশ্লেষনে প্রসংশনীয়। তাই ভগ্নদশা থেকে একটি দেশকে পরিপূর্ণ স্বাবলম্বী করতে যে কোনো দেশের সরকারকে কমপক্ষে একটানা বিশ বৎসর সময় দেয়া ও ক্ষমতাশীন রাখা প্রয়োজন। বৈশ্বিক অর্থনৈতিক মন্দার মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক চাকা ও সার্বিক পরিস্থিতি উন্নয়নে বিপুল সফলতা অর্জিত হয়েছে, এ জন্য জননেত্রী শেখ হাসিনা ও তার সরকার অবশ্যই প্রসংশার দাবিবার। তাই দেশের স্বার্থে অযথা ক্ষমতা পরিবর্তনের ফালতু মানিষকতা ঝেড়ে ফেলুন এবং নৌকা প্রতিকের কান্ডারী জননেত্রী শেখ হাসিনার সরকারকে আরেকবার সুযোগ দিন, সেই সাথে বিশ্বাস ও আস্থা রাখুন অচিরেই আমরা জাপান, সিংগাপুর, মালয়েশিয়ার মত পরিপূর্ন স্বাবলম্বী ও উন্নয়নশীল দেশে রূপান্তরিত হতে পারব।

শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধ অনুপম শিক্ষা দেয়, তাই আসুন আমরা সকলে পবিত্র ঈদুল ফিতরের মর্মবাণী অন্তরে ধারন করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কর্মকান্ড ও বিভেদ বৈষমাহীন সুখী সমৃদ্ধ উন্নয়নশীল, শান্তিপূর্ণ ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলি এবং ঢাকা ১৬ আসনকে মডেল এলাকায় রূপান্তর করতে আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্র বিকল্প নাই এই বাস্তবতা ও সত্যকে মনে প্রাণে অনুধাবন করি।

Facebook Comments

103331
Total Users : 3331