কলারোয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যা, আটক দুই

আপডেট : July, 3, 2017, 11:10 am

এম এ কাশেম, সাতক্ষীরা প্রতিনিধি: কলারোয়ায় স্ত্রীকে হত্যা করে পালিয়ে গেছে স্বামী। গত রবিবার দিবাগত রাতের কোন এক সময় উপজেলার কয়লা ইউনিয়নের কুমারনল গ্রামে এ ঘটনা ঘটে।
গতকাল সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে খবর পেয়ে কলারোয়া থানা পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করেছে। ঘটনার জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিজিয়া বেগম ও রোকেয়া বেগমকে আটক করেছে।
নিহত গৃহবধুর নাম নাজমা বেগম (৩৫)। তিনি উপজেলার কেড়াগাছী ইউনিয়নের আব্দুল করিমের মেয়ে। নিহতের ছেলে হিমেল হোসেন (১১) জানায়, তার বাবা কয়লা গ্রামের কাশেম মোল্যার ছেলে আব্দুস সবুর মোল্যা চার বছর আগে কলারোয়া পৌর সদরের মুরারীকটি গ্রামে দ্বিতীয় বিয়ে করে। সেই থেকে মা নাজমা খাতুনের সাথে সম্পর্ক ভালো না। গত এক বছর আগে বাবা দ্বিতীয় স্ত্রীকে গলা টিপে হত্যা করে পালিয়ে যায়। সে ঘটনায় থানায় একটি মামলাও হয়। যা চলমান। সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে মা নাজমাকে বাবা প্রায় সময়ই মারপিট করত। প্রতিবেশীরা জানায়, পারিবারিক অশান্তির কারনে গত রবিবার দিবাগত রাতের কোন এক সময় সবুর মোল্যা তার দ্বিতীয় স্ত্রীর মতো একই কায়দায় প্রথম স্ত্রী নাজমাকে গলা টিপে হত্যা করে ঘরের বাইরে থেকে দরজা বন্দ করে পালিয়ে যায়।কলারোয়া থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, সুরতহাল রিপোর্ট তৈরী ও লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড বলে ধারনা করা হচ্ছে। এটা পারিবারিক অশান্তির কারনেই ঘটেছে। এঘটনায় নিহতের ভাই ওলিয়ার রহমান বাদি হয়ে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করেছে।

Facebook Comments

103331
Total Users : 3331