মঠবাড়ীয়াতে আশার ভরসা অনৈতিক কর্মকান্ড!

আপডেট : July, 7, 2017, 6:37 pm

মঠবাড়ীয়া প্রতিনিধি : পিরোজপুর জেলার, মঠবাড়ীয়া থানাধীন, বড়মাছুয়া বাজারে হাজীর বাড়ীতে এলাকার কিছু প্রভাব শালীদের ছত্রছায়ায় আশার ভরসা থেমে নেই পতিতা ও মাদক বাণিজ্য।

দফায় দফায় পরিচালিত অভিযানেও রহস্যজনকভাবে গ্রেফতার এড়িয়ে দিব্যি এই অনৈতিক ব্যবসা চালিয়ে যাচ্ছে হাজীর বাড়ীর ভাড়াটিয়া আশা বাঙ্গালী রাজু আহম্মেদ শাওন।
সূত্রে জানা গেছে, গত ২ জুন ঢাকা মিরপুর টোলারবাগ এলাকায় বাসা ভাড়া নিয়ে তারা দেহ ও মাদক বানিজ্যে লিপ্ত ছিল তখন রুপনগর থানা পুলিশ রাজু আহম্মেদ শাওনকে হাথে নাতে গ্রেফতার করে আর আশা বাঙ্গালী পালিয়ে যায়। রাজু জামিনে বাহির হয়ে ঢাকা শহর ছেড়ে তারা বর্তমানে পুলিশের ‘চোখ’ ফাঁকি দিয়ে মঠবাড়ীয়া বড়মাছুয়া বাজরে হাজীর বাড়ীতে এই অনৈতিক ব্যবসা চালিয়ে আসছে বলে জানা যায়। আরো অভিযোগ উঠেছে, এই তারা দুজনে বিভিন্ন এলাকা থেকে শিশু ও কিশোরীদের নানা প্রলোভনের ফাঁদে ফেলে তার তাদের বাসায় আটকে রাখে।
পরবর্তীতে তাদেরকে পতিতাবৃত্তিতে বাধ্য করা হচ্ছে। শুধু তাই নয়, অনেক কিশোরী ও যুবতীকে আটকিয়ে তাদের অভিভাবকদের কাছ থেকে মুক্তিপণও আদায় করছে। সম্প্রতি উখিয়ার এক কলেজ পড়–য়া ছাত্রীকে আটকিয়ে তার অভিভাবকের কাছ থেকে সে মোটা টাকা মুক্তিপণ হাতিয়ে নেয়।

Facebook Comments

103331
Total Users : 3331