মঠবাড়ীয়াতে চলছে সেই আশা বাঙ্গালীর মাদক ও দেহ ব্যবসা

আপডেট : July, 5, 2017, 7:10 am

মঠবাড়ীয়া প্রতিনিধি : পিরোজপুর জেলার মঠবাড়ীয়া থানার বড়মাছুয়া বাজারে মাদক ও দেহ ব্যবসায় আবারো সক্রিয় হয়ে উঠেছে ঢাকা মিরপুর এলাকা থেকে বিতাড়িত সেই আশা বাঙ্গালী। সুত্রে জানা যায় রাজধানী মিরপুর এলাকাতে তার স্বামী রাজু আহম্মেদ শাওন সহ দুজনে টোলারবাগ এক বাড়ীতে ফ্ল্যাট ভাড়া নিয়ে মাদক ও দেহ ব্যবসা করে আসছিলো। গত ২ জুন রাত্রে রাজু আহম্মেদ শাওনকে পুলিশ গ্রেফতার করেন। এর পর জামিনে বাহির হয়ে তারা আবার মঠবাড়ীয়া গিয়ে তারা ঠিক ওই একই কায়দায় মঠবাড়ীয়া এলাকার প্রভাবশালী আমজাদ হাওলাদারের ছেলে ছগীর হাওলাদারের ছত্রছায়ায় হাজীর বাড়ীতে মাদক ও দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে। বর্তমান মঠবাড়ীয়ার অলিগলিতে গড়ে উঠেছে অপরাধীদের অভয়রণ্যে। তাদের ওই ব্যবসার আড়ালে চলছে নারী পাচারসহ নানা অপরাধমূলক কর্মকান্ড। মাদক ব্যবসা, জুয়া খেলা, পতিতাবৃত্তি থেকে শুরু করে সব ধরনের অপরাধমূলক কর্মকান্ড দিন দিন বেড়েই চলছে বলে অভিযোগ উঠেছে। মাত্র কয়েক মিনিট ওই হাজীর বাড়ীর সামনে অপেক্ষা করলে এসব দৃশ্য প্রত্যক্ষ করা যায়। সংশ্লিষ্ট প্রশাসনের নীরবতায় এসব অনৈতিক ব্যবসা দিন দিন বৃদ্ধি পাচ্ছে বলে স্থানীয় লোকজন অভিযোগ করেন। তবে তারা এও অভিযোগ করে বলেন, আশা বাঙ্গালী ও তার স¦ামী রাজু আহম্মেদ শাওন প্রভাবশালী ছগীর হাওলাদারকে ম্যানেজ করেই এসব ব্যবসা করে আসছে।

তারা খদ্দেরদের চাহিদা অনুযায়ী এখানে সব কিছুর ব্যবস্থা করেন বলে জানা যায়। ওই বাড়ীতে লোকজন খদ্দেরদের নারী ও মাদক এনে দেয় বলে একাধিক অভিযোগ ওঠে। ওই বাড়ীতে উপজেলার প্রভাবশালী লোক, রাজনৈতিক নেতা, ব্যবসায়ী, কলেজ ছাত্রী, গৃহিণীসহ অভিজাত পরিবারের লোকজন সময় কাটায়।
বড়মাছুয়া বাজারের একাধিক ব্যবসায়ী জানায়, প্রতিদিন অনেক নারী-পুরুষকে ওই বাড়ীতে আসতে দেখা যায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী জানায়, কেউ অর্থের নেশায়, আবার কেউ পরিস্থিতির শিকার হয়ে এখানে খারাপ কাজে জড়িয়ে পড়ছেন।

Facebook Comments

103331
Total Users : 3331