মহম্মদপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

আপডেট : July, 1, 2017, 6:18 pm

মহম্মদপুর, মাগুরা প্রতিদিধি : মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের তল্লাবাড়িয়া এলাকায় বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নান এর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগ গতকাল শনিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় শহীদ রওশন মার্কেট চত্বরে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খাঁন, মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এসকে নুরুজ্জামান, সন্ত্রাসী হামলায় আহত সাধারন সম্পাদক আ্যাডভোকেট আব্দুল মান্নান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ঈদুল শেখ ও স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মো: সামছুর রহমান প্রমুখ।
বক্তারা সন্ত্রাসি হামলার মুল পরিকল্পনাকারি হিসেবে বিনোদপুর ইউনিয়ন আ’লীগের সভাপাতি বিনোদপুর ইউপি চেয়ারম্যান শিকদার মিজানুর রহমান কে দায়ি করে ২৪ ঘন্টার মধ্যে তাকে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবী জানায়।
এর আগে সকালে উপজেলা ক্রীড়া সংস্থায় ভারপ্রাপ্ত সভাপতি এসকে নুরুজ্জামানের সভাপতিত্বে সন্ত্রাসি হামলায় জড়িত ও পরিকল্পনাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খাঁন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় অন্যান্যের বক্তব্য রাখেন মহম্মদপুর সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেন মোল্যা, হাবিবুর রহমান মাষ্টার, মো: হারুনার রশীদ, আট ইউনিয়নের সভাপতি-সম্পাদক বৃন্দ। বর্ধিত সভায় কন্ঠভোটে শিকদার মিজানুর রহমান কে দলীয় পদ থেকে বহিস্কারে সিদ্ধান্ত গৃহীত হয়।
উল্লেখ্য- আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক এ্যাড. আব্দুল মান্নান এবং বিনোদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও বিনোদপুর ইউপি চেয়ারম্যান শিকদার মিজানুর রহমানের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এ জের ধরে গত বৃহস্পতিবার সকালে এ্যাড. আব্দুল মান্নান মটরসাইকেলে মাগুরা আদালতে যাওয়ার পথে তল্লাবাড়িয়া এলাকায় পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা শিকদার মিজানের সমর্থকেরা তার গতিরোধ করে লাঠি-শোটা, হাতুড়ি ও লোহার রড় দিয়ে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

Facebook Comments

103331
Total Users : 3331